উন্মুক্ত বিশ্ববিদ্যালয়পরীক্ষাপরীক্ষার রুটিনরেজাল্ট

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ/বিএসএস পরীক্ষার রুটিন 2024 Open University BOU BA / BSS Exam Routine

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ/বিএসএস পরীক্ষার রুটিন 2024 প্রকাশিত হয়েছে। ডেইলি রেজাল্ট বিডিতে এই বাউবি বিএ/বিএস এস পরীক্ষার রুটিন পাওয়া যাবে। Bangladesh Open University BOU BA / BSS Exam Routine 2024 of Bangladesh Open University has been published. This BOU BA / BSS exam schedule can be found in the Daily Result BD.

Open University BOU BA / BSS Exam Routine 2024 উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২০

প্রকাশিত সময়সূচী অনুযায়ী বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) ২০২১ সালের ব্যাচেলর অব আর্টস ও ব্যাচেলর অব সোশ্যাল সায়েন্স (বিএ/বিএসএস) পরীক্ষা ০৩ নভেম্বর ২০২৩ তারিখ (শুক্রবার) থেকে শুরু হবে এবং শেষ হবে ১৬ ফেব্রুয়ারী ২০২৩।

২০২১ সালের উন্মুক্ত বিশ্ববিদ্যালয় রুটিন-২০২১ (BA/BSS) বিএ/বিএসএস ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ সেমিস্টার পরীক্ষার বিস্তারিত সময়সূচী নিচে তুলে দেওয়া হলোঃ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরীক্ষার রুটিন 2024 BOU BA / BSS Exam Routine 

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরীক্ষার রুটিন 2023 BOU BA / BSS Exam Routine 2023

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরীক্ষার রুটিন 2022 BOU BA / BSS Exam Routine 2022বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরীক্ষার রুটিন 2022 BOU BA / BSS Exam Routine 2022বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরীক্ষার রুটিন 2022 BOU BA / BSS Exam Routine 2022


বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ/বিএসএস পরীক্ষার রেজাল্ট

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ব্যাচেলর অব আর্টস (বিএ), ব্যাচেলর অব সোশ্যাল সায়েন্স (বিএসএস) পরীক্ষার চূড়ান্ত ফল বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে। এতে পাসের হার ৬১ দশমিক ৬০ শতাংশ।

একই সঙ্গে বিএ/বিএসএস প্রোগ্রামের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ সেমিস্টার বিষয়ভিত্তিক দুই লাখ ৯৬ হাজার ২৬২ পরীক্ষার্থীর পরীক্ষার ফলও প্রকাশিত হয়েছে।

চূড়ান্তভাবে উত্তীর্ণ পরীক্ষার্থীদের সিজিপিএ (bou.ac.bd) এবং Semester/Detail Result exam.bou.edu.bd ঠিকানায় পাওয়া যাবে।

এ ছাড়া SMS–এর মাধ্যমে চূড়ান্ত ফল পাওয়ার জন্য < bou><space> student ID (11digits without any space, for example 15023810001) লিখে বাংলালিংক-এ ২৭০০ এবং অন্যান্য অপারেটরে ২৭৭৭-এ SMS পাঠাতে হবে।

প্রিমিয়াম সাজেশন Premium Suggestion

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বিএ বিএসএস পরীক্ষার বিশেষ নির্দেশনা

• উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ/বিএসএস পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও রেজি: বিবরণী কলেজ অধ্যক্ষগন ওয়েবসাইট ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করবেন ।

• সমুদয় প্রবেশপত্র প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন । পবেশপত্র বিতরণের পূর্বে পরীক্ষার্থীদের ছবি প্রবেশপত্রের নির্ধারিত স্থানে আইকা গাম নিয়ে লাগিয়ে অধ্যক্ষ মহোদয় ছবির উপর এবং নির্ধারিত স্থানে স্বাক্ষর করবেন ।

• প্রবেশপত্র গ্রহনের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে রেজিষ্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে।

• ব্যবহারিক পরীক্ষার তারিখ এবং সময় যথাসময়ে জানানো হবে। পরীক্ষার্থীগণ স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরীক্ষার তারিখ ও সময় জেনে নেবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group