পরীক্ষা

এনরোলমেন্ট লিখিত পরীক্ষার নোটিশ Enrollment Written Exam 2022 আইনজীবী তালিকাভুক্তি

এনরোলমেন্ট লিখিত পরীক্ষার নোটিশ Enrollment Written Exam on 17-09-2022 আইনজীবী তালিকাভুক্তির (এনরোলমেন্ট) এমসিকিউ (নৈর্ব্যক্তিক) পরীক্ষায় পাস কৃতদের ও লিখিত পরীক্ষার সম্ভাব্য সময়সূচি ঘোষণা করেছে বাংলাদেশ বার কাউন্সিল।

৭ আগষ্ট ২০২২ বার কাউন্সিলের সচিব মো. আফজাল উর রহমানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বার কাউন্সিলের আইনজীবী এনরোলমেন্ট লিখিত পরীক্ষা/ তালিকাভুক্তির লিখিত পরীক্ষা হবে ১৭/০৯/২০২২ ইং তারিখে।

আইনজীবী তালিকাভুক্তি

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরীক্ষার অনলাইন ফরম পূরণ এবং এ সংক্রান্ত বিস্তারিত অন্যান্য তথ্য বার কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

তবে অনিবার্য যেকোনো পরিস্থিতিতে পরীক্ষার তারিখ পরিবর্তন করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এমসিকিউ ও লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group