পরীক্ষাপরীক্ষার রুটিন

এইচএসসি বিএম পরীক্ষার রুটিন ও ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২৪ HSC BM Exam Routine

এইচএসসি বিএম পরীক্ষার রুটিন ও ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২৪ এইচএসসি ভোকেশনাল রুটিন ২০২৪ PDF HSC Vocational Routine 2024 প্রকাশ করা হয়েছে কারিগরি শিক্ষা বোর্ড কতৃক। এইচএসসি (বিএম ও ভোক), ডিপ্লোমা ইন কমার্স পরীক্ষা-২০২৪ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। HSC BM Exam Routine/ Schedule 2023 Has Been Published On Daily Result BD Website.

২০২৩ সালের এইচএসসি বিএম ও ভোকেশনাল একাদশ ও দ্বাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড। আগামী ১ এপ্রিল থেকে শুরু হয়ে ২৩ এপ্রিল পর্যন্ত এইচএসসি ভোকেশনাল একাদশ ও দ্বাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষা চলবে। আর একই দিনে শুরু হয়ে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে এইচএসসি বিএমের একাদশ ও দ্বাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষা।

Download HSC BM Exam Routine 2024 PDF Online

From the Technical Education Board Website.

এইচএসসি বিএম পরীক্ষার রুটিন ও ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২৪ HSC BM Exam Routine

এইচএসসি বিএম ও ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২২ HSC BM Exam Routineএইচএসসি বিএম ও ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০২২ HSC BM Exam Routine

আর ২৫ এপ্রিল ২মে পর্যন্ত এইচএসসি ভোকেশনাল একাদশ ও দ্বাদশ শ্রেণির ব্যবহারিক পরীক্ষা এবং ১মে থেকে ৭মে পর্যন্ত এইচএসসি বিএমের একাদশ ও দ্বাদশ শ্রেণির ব্যবহারিক পরীক্ষা চলবে।

Daily Result BDর পাঠকদের জন্য এইচএসসি বিএম ও ভোকেশনাল একাদশ ও দ্বাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষার সূচি তুলে ধরা হল।  এইচএসসি পরীক্ষা সংশোধিত সূচি প্রকাশ করা হয় ৪ মার্চ ২০২৪ ইং তারিখে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group