এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা পরীক্ষার সময়সূচি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা কোর্সের পরীক্ষার রুটিন ফলাফল ২০২৩। গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা কোর্সের পরীক্ষা সময়সূচি প্রকাশিত হয়েছে। National University NU Library and Information Science Exam Diploma Course Routine 2023 Has been Published On Daily Result BD com Website.

আগামী ৬ এপ্রিল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা কোর্সের প্রথম সেমিস্টারের পরীক্ষা শুরু হবে। ১২ মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান ডিপ্লোমা ২য় সেমিস্টার ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার কেন্দ্র তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি।

২০২৩ সালের গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান ডিপ্লোমা ২য় সেমিস্টার পরীক্ষার সময়সূচী।

গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা পরীক্ষার সময়সূচি ২০২৩

গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা কোর্সের পরীক্ষা সময়সূচি ২০২৩
গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা কোর্সের পরীক্ষা সময়সূচি ২০২৩

বিজ্ঞপ্তিতে জানা যায়, ২০১৯ বর্ষের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা কোর্সের প্রথম সেমিস্টারের পরীক্ষা আগামী ৬ এপ্রিল থেকে পরীক্ষা শুরু হয়ে ১৯ এপ্রিল পর্যন্ত চলবে। সকাল ৯টা থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা শুরুর ৪-৫ দিন পূর্বে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/info/admin) থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবে শিক্ষার্থীরা।

গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান ডিপ্লোমা দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার কেন্দ্রতালিকা ২০২১

গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান ডিপ্লোমা দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার কেন্দ্রতালিকা ২০২০

Daily Result BDর পাঠকদের জন্য পরীক্ষার সূচিটি উপরে চিত্র/ ছবি আকারে দেয়া হয়েছে। ২০২৩ সালের ২য় সেমিস্টার গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান ডিপ্লোমা পরীক্ষার ফলাফল ও সমন্বিত ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি http://www.nu.ac.bd/results তে পাওয়া যাবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group