ইসলামি বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পাস ১ম ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পাস ১ম ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯. ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় এর ফাজিল (স্নাতক) পাস ১ম, ২য় ও ৩য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত, রিটেইক, মানোন্নয়ন ও প্রাইভেট) পরীক্ষা-২০১৯ এর সময়সূচী (রুটিন) সম্প্রতি প্রকাশ হয়েছে।

ইসলামি বিশ্ববিদ্যালয়ের www.iau.edu.bd প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা ১২ সেপ্টেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হয়ে ১৪ নভেম্বর ২০১৯ তারিখ পর্যন্ত চলবে। সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি নিচে দেয়া হলোঃ

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পাস ১ম ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পাস ১ম ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পাস পরীক্ষার রুটিন ২০১৯ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পাস পরীক্ষার রুটিন ২০১৯

Islamic Arabic University Fazil Pass সময়সূচীর pdf ডাউনলোড করুন

উল্লেখ্য, Islamic Arabic University Fazil Pass 1st,2nd 3rd Year Final Exam Routine ব্যবহারিক পরীক্ষার সময় হবে চার ঘণ্টা (সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত)। ব্যবহারিক পরীক্ষা স্ব-স্ব কেন্দ্রে অনুষ্ঠিত হবে, যার তারিখ পরবর্তীতে জানানো হবে।

পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য ইসলামি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি Daily Result BD তেও পাওয়া যাবে। পরীক্ষা চলাকালীন প্রতিদিন অন্তত দুইবার (সকাল ও বিকাল) উল্লেখিত ওয়েবসাইটে ভিজিট করার জন্য অনুরোধ করা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group