উন্মুক্ত বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী 2024

উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ সালের মাস্টার্স নিয়মিত/অনিয়মিত, প্রাইভেট, গ্রেড উন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন (নতুন সিলেবাস) এমএ, এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ হয়েছে। উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার রুটিন ২০১৯ টি পাওয়া Daily Result BDতে যাবে।

নির্ধারিত দিনসমূহে বেলা ৯ঃ০০- ২ঃ০০ মিঃ হতে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি Daily Result BD থেকেও পাওয়া যাবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা অনুষ্ঠানের তারিখ ও সময়সূচী পরিবর্তন করতে পারবেন বলেও অবহিত করা হয়েছে।

উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী ২০২৪

বাউবি মাস্টার্স ফাইনাল পরীক্ষার সময়সূচীঃ
পরীক্ষা শুরু:১৯/০৭/২০২৪
পরীক্ষা শুরুর সময়: ৯ টা হতে ১ টা এবং ২টা হতে ৬ টা,
পরীক্ষার শেষ:২০/০৯/২০২৪
পরীক্ষা বর্ষঃ ২০১৮-২০২৪

উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন 2024

 উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার রুটিন ২০১৯

বাউবি মাস্টার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯
বাউবির ২০১৯ সালের মাস্টার্স ফাইনাল পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। মাস্টার্স পরীক্ষার ফলাফল উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া মাত্র Daily Result BD এ প্রকাশ করা হবে।

এখান থেকে মাস্টার্স ২য় বর্ষ রুটিন 2019 পিডিএফ ডাউনলোড করুন

Bangladesh Open University BOU MA/MSS Masters Exam Revised Routine 2022 লিখিত পরীক্ষা শেষে কলেজ থেকে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার সময়সুচি জানিয়ে দেয়া হয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group