জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ ২০১৯। National University NU Degree 2nd Year Exm Routine 2019

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষের প্রকাশিত রুটিনে বলা হয় ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ০২/০৭/২০১৯ তারিখ হতে নিমােক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। ডিগ্রী দ্বিতীয় বর্ষ পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

২০১৮ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার আংশিক পরিবর্তিত সময়সূচী হয়েছে ১৮ জুলাইয়ের পরিক্ষা আগামী ২৬ জুলাই অনুষ্ঠিত হবে এবং ২১ জুলাইয়ের পরীক্ষা ২ আগষ্ট এ অনুষ্ঠিত হবে।

২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষ পরিক্ষা প্রতিদিন সকাল দুপুর ২  টা থেকে শুরু হবে। প্রশ্ন পত্রে যে সময় দেয়া থাকবে সে অনুযায়ী পরীক্ষা সম্পন্ন করতে হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী দ্বিতীয় বর্ষ পরীক্ষা শুরু হবে ০২/০৭/২০১৯ তারিখে এবং ০৬/০৮/২০১৯ তারিখে পরিক্ষা শেষ হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের  ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার রুটিন 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের  ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার রুটিন 


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন

ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষার্থীদের বিশেষ নির্দেশনা

•পরীক্ষার্থীদের প্রবেশপত্র কলেজের অধ্যক্ষগণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/degree হতে কলেজের
pass word ব্যবহার করে ডাউন লােড করে প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। বিতরণের পূর্বে প্রবেশপত্রের নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর ছবি আইকা গাম দিয়ে লাগিয়ে ছবির উপর এবং অধ্যক্ষের নির্ধারিত স্থানে সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ স্বাক্ষর করবেন।

•পরীক্ষার্থীরা প্রবেশপত্রে উল্লিখিত বিষয় কোড অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করবে।

•ওয়েবসাইট (www.nu.edu.bd/admit) হতে পরীক্ষার্থীর রােল বিবরণী ডাউন লােড করে ২ কপি প্রিন্ট আউট নিয়ে ১ কপি সংশ্লিষ্ট কলেজে সংরক্ষণ পূর্বক ১ কপি কেন্দ্র ফি বাবদ আদায়কৃত ৪৫০/- টাকার মধ্যে ৩০০/- টাকা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার (যে কেন্দ্রে সংশ্লিষ্ট কলেজের পরীক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে সে কেন্দ্রের) নিকট পরীক্ষানুষ্ঠানের ০৩ দিন পূর্বেই জমা দিতে হবে। অবশিষ্ট ১৫০/- টাকা দিয়ে সংশ্লিষ্ট কলেজের পরীক্ষা সংক্রান্ত ব্যয় নির্বাহ করতে হবে।

•পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.nu.ac.bd এবং
WWW.nu.ac.bd/degree এ পাওয়া যাবে। পরীক্ষা সংক্রান্ত জরুরী তথ্যের জন্য পরীক্ষা চলাকালিন প্রতিদিন অন্তত ৩ বার (সকাল, দুপুর, রাত) জাতীয় বিশ্ববিদ্যালয়ের উল্লিখিত ওয়েব সাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হল। উল্লেখ্য কোন বিজ্ঞপ্তি ডাক মারফত প্রেরণ করা হবে না।

Related Content