জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষাপরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরিক্ষার রুটিন 2024 NU Masters Final Routine

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরিক্ষার রুটিন 2024 প্রকাশিত হয়েছে। এনইউ 2021 সালের নিয়মিত ও মানােন্নয়ন মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.nu.ac.bd এই সম্পর্কিত বিজ্ঞপ্তিতে বিস্তারিত এমএ এমএসএস এমবিএ এমএসসি ও এমমিউজ শেষ পর্ব পরীক্ষার রুটিন ২০২২ তুলে ধরা হলো।

মাস্টার্স পরিক্ষা কবে হবে?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশিত হয়েছে। ২০২১ সালের এমএ, এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি।

পরীক্ষাসমূহ শুরু হবে ১৮/০২/২০২৩ তারিখ থেকে।

পরীক্ষাসমূহ প্রতিদিন দুপুর ১২ঃ৩০টা থেকে শুরু হবে।
রুটিনের পিডিএফ ফাইলঃ

এ পরীক্ষায় অংশগ্রহণ করবে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত ও প্রাইভেট, ২০১৭-১৮ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীরা।

মাস্টার্স শেষ পর্বের স্থগিত পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ ।২০২১ সালের নিয়মিত ও মানোন্নয়ন এমএ. এমএসএস, এমবিএস ও এমএসসি শেষ পর্ব পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। www.dailyresultb.com/bangla পাঠকদের জন্য মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিনের বিস্তারিত আপডেট তুলে ধরা হলো।

২০২১ সালের নিয়মিত/অনিয়মিত, প্রাইভেট, গ্রেডউন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন (নতুন সিলেবাস) এমএ, এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব(আইসিটিসহ) পরীক্ষা ১৮/০২/২০২৪ তারিখ রােজ শনিবার হতে নিম্নেবর্ণিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। ১১/০৩/২০২৪ তারিখে পরিক্ষা শেষ হবে। প্রত্যেক পরীক্ষা দুপুর ১২.৩০ থেকে শুরু হবে।

কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষানুষ্ঠানের তারিখ ও সময়সূচী পরিবর্তন করতে পারবে। সময়সূচী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.edu.bd)-এ পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী  প্রকাশিত হয়েছে । এনইউ ২০২১ সালের নিয়মিত ও মানোন্নয়ন এমএ, এমএসএস, এমবিএস ও এমএসসি শেষ পর্ব পরীক্ষার সময়সূচী Publish. National University Masters Final Year Exam Routine .

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরিক্ষার রুটিন 2024 NU Masters Final Routine

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল পরীক্ষার রুটিন 2024 প্রকাশ

National University Masters Final Year Exam Routine 2024 মাস্টার্স শেষ পর্বের রুটিন 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরিক্ষার রুটিন 2023

    

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরিক্ষার রুটিন 2022    জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরিক্ষার রুটিন 2022    

২০১৭ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরিক্ষার রুটিন। National University Masters Final/ Last Part MA, MSS, MBA, MSc, M Muse Exam Routine 2019 Has Been Publish On Daily Result Bd Website.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরিক্ষায় কেন্দ্রতালিকা যথাসময়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রকাশিত কেন্দ্রতালিকার আপডেট পেতে Daily Result BD এ চোখ রাখুন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group