এইচএসসি পরীক্ষার সময় গুজবে কান দিবেন না – ডা দীপু মনি

এইচএসসি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের উদ্দেশ্যে করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এসএসসি পরীক্ষার মতো এইচএসসি পরীক্ষা ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

প্রশ্নফাঁস হওয়ার কোন সম্ভাবনা নাই। প্রতারক চক্র বিভিন্নভাবে মানুষকে প্রতারিত করতে গুজব ছড়ায়। কোন রকমের গুজবে কান দিবেন না এবং অনৈতিক কোন লেনদেন করবেন না।

শনিবার (৩০ মার্চ) দুপুরে শেরপুরের বিদ্যালয়ের শত বছর উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি ।

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

শিক্ষামন্ত্রী বলেন, অনৈতিক কাজের সাথে জড়িতদের শাস্তির আওতায় আনা হবে। আমাদের সকল গোয়েন্দা সংস্থা ও আইন শৃঙ্খলা বাহিনী সচেতন রয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমরা এসডিজি সফলভাবে অর্জন করেছি। এসডিজি বাস্তবায়নের পথে এগিয়ে যাচ্ছি। আমাদের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আমাদের দক্ষ তরুণ সমাজ অগ্রণী ভূমিকা রাখবে।

সরকার দক্ষমানব সম্পদ তৈরি করতে কাজ করে যাচ্ছে। শিক্ষার প্রসারে সমাজের সকল শ্রেণি পেশার মানুষকে অবদান রাখার জন্য শিক্ষামন্ত্রী আহ্বান জানান।

Related Content