শিক্ষা খবর

লকডাউনের আগের ১২ ও ১৩ এপ্রিল এ দুদিন কেমন হবে?

১৪ এপ্রিল থেকে নতুন করে সাতদিনের কঠোর লকডাউন দেওয়া হলেও মাঝখানে বাকি থাকে দুইদিন, অর্থাৎ ১২ ও ১৩ এপ্রিল। এ দুদিন কেমন হবে?

এ বিষয়ে জানতে চাইলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘১৪ থেকে ২০ তারিখ পর্যন্ত এক সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়ন করা হবে, যেটি হচ্ছে ‘কমপ্লিট’ লকডাউন। তবে ১২ ও ১৩ এপ্রিলের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। এ বিষয়ে আগামীকাল (রোববার) সিদ্ধান্ত নেয়া হবে।’

চলতি মাসের ৫ তারিখ ভোর ৬টা থেকে সারা দেশে চলছে সাতদিনের লকডাউন। যা আগামীকাল রাত ১২টায় শেষ হচ্ছে। করোনা ভাইরাসে শনাক্ত ও মৃত্যু বাড়তে থাকায় আগামী ১৪ এপ্রিল থেকে আবারো এক সপ্তাহের লকডাউন দিতে যাচ্ছে সরকার।

তবে এবারের লকডাউন কঠোরভাবে পালনে সরকারের পক্ষ থেকে সবধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

১৪ এপিল থেকে ২০ এপ্রিলের লকডাউনকে ‘সর্বাত্মক লকডাউন’ ঘোষণা করা হয়েছে। এ প্রসঙ্গে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানিয়েছেন, আগামী ১৪ এপ্রিল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন ঘোষণা করা হবে। এটা হবে কমপ্লিট লকডাউন। এই সময়ে সরকারি-বেসরকারি অফিস আদালত সব বন্ধ থাকবে। দেশের মানুষ যে যেখানে আছে, সেখানেই থাকবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group