ক্যারিয়ারশিক্ষা খবর

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। বাংলাদেশ রেলওয়ে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। বাংলাদেশ রেলওয়ে রাজস্ব খাতভুক্ত বুকিং সহকারী গ্রেড-২ পদে ১৫৩ জন নিয়োগ দেবে। এ পদে সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। রেলপথ মন্ত্রণালয়ের নিম্নোক্ত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ রেলওয়ের নিম্নবর্ণিত রাজস্বখাতভুক্ত স্থায়ী শূন্যপদ পূরণের নিমিত্ত শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে আবেদন আহবান করা যাচ্ছে। আবেদনকারীদের আবশ্যিকভাবে কমপক্ষে ২ (দুই) বছর বাংলাদেশ রেলওয়ের প্রকল্পে গেইটকিপার/গেইটম্যান হিসাবে চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে। যথাযথ প্রক্রিয়ায় নিয়োগের মাধ্যমে চাকুরীকালীন সময় নিরবিছিন্ন হতে হবে। আবেদনপত্রের সাথে অভিজ্ঞতার সনদ এবং যথাযথ প্রমাণক দাখিল করতে হবে যা মহাব্যবস্থাপক (পূর্ব/পশ্চিম), বাংলাদেশ রেলওয়ে কর্তৃক প্রত্যায়িত হতে হবে অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে।

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://mor.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ২০ মার্চ, ২০২৩ সকাল ১০.০০ টা। Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৮ এপ্রিল, ২০২৩ বিকাল ০৪.০০টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফি জমা দিবেন।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপ্রক্রিয়া, আবেদন ফি জমাদানের পদ্ধতি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।
আবেদন ফি: পরীক্ষা ফি ও সার্ভিস চার্জ বাবদ ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি–পেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।
আবেদনের শেষ সময়: ১৪/০৫/২০২৪ হতে ৩১/০৫/২০২৪, বিকেল পাঁচটা পর্যন্ত।

পদের নাম: বুকিং সহকারী গ্রেড-২ পদসংখ্যা: ১৫৩ যোগ্যতা: এইচএসসি/সমমান পাস।
কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা। বয়সসীমা: প্রার্থীর বয়স ১ এপ্রিল ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

২০ মে ২০২৩ ইং তারিখে রেলপথ মন্ত্রণালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীরা সাঁট-লিপি/মুদ্রাক্ষর/কম্পিউটার/এ্যাপটিচিউট টেস্টে অংশগ্রহণের জন্য এবং ক্যাশ সরকার ও অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থী মোখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন।

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

রেলপথ মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩
রেলপথ মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Bangladesh Railway Job Circular 2022
Bangladesh Railway Job Circular 2022

Bangladesh Railway Job Circular 2022

Bangladesh Railway Recruitment Circular 2022. Bangladesh Railway has recently issued recruitment notice. Bangladesh Railway will recruit 153 people for the post of Grade-II Booking Assistant in the revenue sector. Candidates from all districts can apply for this post. Interested candidates need to apply online.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group