ক্যারিয়ার

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 প্রকাশ Bangladesh Army Jobs Circular

Bangladesh Army Jobs Circular বাংলাদেশ সেনাবাহিনী সম্প্রতি ১ টি পদে অনির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক পদে (ট্রেড-২) নিয়োগ ২০২৪। সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রতিষ্ঠানটিতে ৫৯তম বিএমএ স্পেশাল, ৫২তম ডিএসএসসি এবং ৩৬তম ডিএসএসসি কোর্সে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ৪ আগস্ট।

বিজ্ঞপ্তি অনুসারে পদটির যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদটির জন্য আবেদন শুরু ১০-১২-২০২৪ থেকে । আবেদন করা যাবে ১ মার্চ শুরু হয়ে চলবে ২০ মার্চ ২০২৪ পর্যন্ত। জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রতিষ্ঠানটি সৈনিক পদে ট্রেড-২ (বিশেষ পেশায়) শাখায় জনবল নেবে। আগ্রহীরা আগামী ২০ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন

আবেদনের যোগ্যতা

আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ০৫-০২-২০২৪ তারিখে ১৭ – ২০ বছরের মধ্যে হতে হবে ।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (https://sainik.teletalk.com.bd ) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ৩১-০১-২০২৪তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন। সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রতিষ্ঠানটিতে ৫৯তম বিএমএ স্পেশাল, ৫২তম ডিএসএসসি এবং ৩৬তম ডিএসএসসি কোর্সে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ৪ আগস্ট।

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 প্রকাশ Bangladesh Army Jobs Circular

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ Bangladesh Army Jobs Circular

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ Bangladesh Army Jobs Circular

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ 2022 Bangladesh Army Jobs Circular

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ

বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতে দেখুন:

বিস্তারিত জানতে
অনলাইন আবেদন বা যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন পরিচালক, পারসোনাল অ্যাডমিনিস্ট্রেশন পরিদপ্তর, অ্যাডজুটেন্ট জেনারেল শাখা, সেনাবাহিনী সদর দপ্তর, ঢাকা সেনানিবাস। ফোন করা যাবে এই নম্বরে—০১৫০০১২১১২১। এই লিংকে নিয়োগ-সংক্রান্ত তথ্য জানা যাবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group