আরডিআরএসে ৪ পদে ২৩৫ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত

আরডিআরএসে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রংপুর ভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ ক্ষুদ্রঋণ কার্যক্রমে চার পদে ২৩৫ জনকে নিয়োগ দেবে। এ সংক্রান্ত চাকরির বিজ্ঞাপন আজ মঙ্গলবার প্রথম আলোর ১১ নম্বর পৃষ্ঠায় ছাপা হয়েছে।

যেসব পদে নিয়োগ: এলাকা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ/ ক্ষুদ্র উদ্যোগ) ১৫ জন, শাখা ব্যবস্থাপক(ক্ষুদ্রঋণ) ৪০ জন, লোন অফিসার (ক্ষুদ্র উদ্যোগ) ৮০ জন এবং ক্ষুদ্রঋণ সংগঠক ১০০ জন।

এলাকা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ/ ক্ষুদ্র উদ্যোগ): এলাকা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ/ ক্ষুদ্র উদ্যোগ) পদে আবেদন করতে পারবেন যে কোনো বিষয়ে স্নাতকোত্তর প্রার্থী। এলাকা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ এ ন্যূনতম চারটি শাখার ঋণ কার্যক্রম দক্ষ ও সফলভাবে পরিচালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতাসহ ক্ষুদ্রঋণ কার্যক্রমে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এলাকা ব্যবস্থাপক ক্ষুদ্র উদ্যোগে সমপদে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

বেতন: ২৬ হাজার থেকে ৪৯ হাজার টাকা।

শাখা ব্যবস্থাপক(ক্ষুদ্রঋণ): শাখা ব্যবস্থাপক(ক্ষুদ্রঋণ) পদে আবেদন করতে পারবেন যে কোনো বিষয়ে স্নাতকোত্তর প্রার্থী। শাখা ব্যবস্থাপক হিসেবে এক বছরের অভিজ্ঞতাসহ ক্ষুদ্রঋণ কার্যক্রমে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ২১ হাজার থেকে ৪০ হাজার।

RDRS Jobs Circular 2019

আরডিআরএসে নিয়োগ বিজ্ঞপ্তি 2019 প্রকাশিত

লোন অফিসার (ক্ষুদ্র উদ্যোগ): এই পদে আবেদন করতে পারবেন যে কোনো বিষয়ে স্নাতক প্রার্থী। তবে স্নাতকোত্তর আগ্রাধিকার পাবেন। ক্ষুদ্রঋণ কার্যক্রমে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ২১ হাজার থেকে ৪০ হাজার

ক্ষুদ্রঋণ সংগঠক: এই পদে আবেদন করতে হলে স্নাতক পাশ হতে হবে। নারীদের ক্ষেত্রে উচ্চ মাধ্যমিক পাশ। ক্ষুদ্রঋণ কার্যক্রমে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

আবেদনের শর্ত: সকল পদে আবেদনের জন্য প্রার্থীকে আবেদনপত্রের সঙ্গে ২ কপি রঙিন ছবিসহ একটি পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত মোবাইল নম্বরসহ সমন্বয়কারী(ক্ষুদ্রঋণ মানবসম্পদ), আরডিআরএস বাংলাদেশ, জেল রোড, রাধাবল্লভ রংপুর এই ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্ট ভাবে লিখতে হবে। সকল পদের জন্য শিক্ষানবিশকাল ছয় মাস শেষে সংস্থার নিয়ম অনুসারে অন্যান্য সুবিধা পাবেন।

আবেদনের শেষ তারিখ: ২৫ ফেব্রুয়ারি।

Related Content