ক্যারিয়ার

পরিবেশ অধিদপ্তরের লিখিত পরীক্ষার সময়সূচি 2023 প্রকাশ

পরিবেশ অধিদপ্তরের রাজস্বখাতভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন পদে লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে ৩১ মার্চ, ৭, ১৫ ও ২৮ এপ্রিল ২০২৩ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

হিসাবরক্ষক, প্রজেক্টশনিষ্ট কাম ক্যামেরাম্যান, গবেষণাগার সহকারী ও স্টোরকিপার পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ মার্চ ২০২৩ তারিখ সকাল ১০টা থেকে ১১টা।

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী ও নমুনা সংগ্রহকারী পদের লিখিত পরীক্ষা ৭ এপ্রিল ২০২৩ তারিখ সকাল ১০টা থেকে ১১টা।

ডাটা এন্ট্রি অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়ীচালক, প্রসেস সার্ভার, ও ক্যাশ সরকার পদের লিখিত পরীক্ষা ১৫ এপ্রিল এবং অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা ২৮ এপ্রিল ২০২৩ তারিখ সকাল ১০টা থেকে ১১টা

পরীক্ষার কেন্দ্র ও আসন বিন্যাসসহ বিস্তারিত তথ্য টেলিটকের মাধ্যমে প্রেরিত এসএমএস ও পরিবেশ অধিদপ্তরের (www.doe.gov.bd) ওয়েবসাইটে যথাসময়ে পাওয়া যাবে।

প্রবেশপত্র সংগ্রহ: http://doe.teletalk.com.bd/admitcard/

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর ২০২২ তারিখে পরিবেশ অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group