ক্যারিয়াররেজাল্ট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ Biman Bangladesh Airlines Limited Exam Result

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ Biman Bangladesh Airlines Limited Exam Result. বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল) পদে নিয়োগের নিমিত্ত ২৭ জানুয়ারি, ২০২৩ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত (এমসিকিউ) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো।বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর কার্গো হেল্পার/ট্রাফিক হেল্পার পদে নিয়োগের নিমিত্ত ২৫ মার্চ, ২০২৩ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো।

উল্লেখ্য, উক্ত পদসমূহের মৌখিক পরীক্ষার সময়সূচি পরবর্তীতে এসএমএস এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর ওয়েবসাইট www.biman.gov.bd এবং www.biman-airlines.com এর Career পেইজ-এ প্রকাশের মাধ্যমে অবহিত করা হবে।

উল্লেখ্য, জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল) পদের ব্যবহারিক পরীক্ষার (ড্রাইভিং টেস্ট) সময়সূচি পরবর্তীতে এসএমএস এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর ওয়েবসাইট www.biman.gov.bd এবং www.biman-airlines.com এর Career পেইজ-এ প্রকাশের মাধ্যমে অবহিত করা হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লি.-এর জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল) ও কমার্শিয়াল অ্যাসিস্ট্যান্ট পদে লিখিত ও মৌখিক পরীক্ষায় পরীক্ষায় চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নাম্বার প্রকাশ করা হয়েছে। সোমবার (২০ মার্চ ২০২৩) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর এডমিন অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের নিমিত্ত ০৪ মার্চ, ২০২৩ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো। উল্লেখ্য, উত্তীর্ণ প্রার্থীদের টাইপিং পরীক্ষার সময়সূচি পরবর্তীতে এসএমএস এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর ওয়েবসাইট www.biman.gov.bd এবং www.biman-airlines.com এর Career পেইজ-এ প্রকাশের মাধ্যমে অবহিত করা হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড-এর চূড়ান্ত ফলাফল ও কাগজপত্রসমূহ জমা প্রদান সংক্রান্ত নোটিশ। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চূড়ান্ত ফলাফল ও কাগজপত্র জমাদান বিজ্ঞপ্তি ২০২৩। গত ২০-০৩-২০২৩ ও ২৩-০৩-২০২৩ খ্রিঃ তারিখ রিক্রুটিং এন্ড স্টাফিং শাখা কর্তৃক প্রকাশিত কমার্শিয়াল এ্যাসিস্ট্যান্ট, জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, প্রি-প্রেস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র এমটি মেকানিক, জুনিয়র এয়ারকন মেকানিক, জুনিয়র ওয়েল্ডার জিএসই, জুনিয়র পেইন্টার জিএসই, জুনিয়র মেকানিক (টায়ার) জিএসই, জুনিয়র মেকানিক জিএসই (ক্যাজুয়াল) ও জুনিয়র ইলেক্ট্রিশিয়ান জিএসই (ক্যাজুয়াল) পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থিদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ০৬-০৪-২০২৩ খ্রিঃ তারিখে সকাল ১১.০০ ঘটিকায় উক্ত পদসমূহে নিয়োগের লক্ষ্যে সকল প্রার্থীকে নিম্নে বর্ণিত কাগজপত্র এপিপি শাখা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয়, বলাকা ভবন, কুর্মিটোলা, ঢাকায় উপস্থিত থেকে জমা প্রদানের জন্য অনুরোধ করা হলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩

The roll number of the candidates who passed the written (MCQ) examination held on January 27, 2023, for the recruitment to the post of Junior Operator GSE (Casual) of Biman Bangladesh Airlines Limited has been published below. It is to be noted that the schedule of the practical examination (driving test) for the post of Junior Operator GSE (Casual) will be notified later through SMS and publication on the website of Biman Bangladesh Airlines Limited www.biman.gov.bd and the career page of www.biman-airlines.com.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group