বিসিএস

৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত

করোনাভাইরাসের সংক্রমণে ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) বিকেলে বাংলাদেশ কর্ম কমিশনের (পিএসসি) সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভা শেষে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নুর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ এর উর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে ৪০তম বিসিএস পরীক্ষার চলমান মৌখিক পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। সংশ্লিষ্ট সকলকে এ মৌখিক পরীক্ষার পরবর্তিত তারিখ ও সময় যথাসময়ে অবহিত করা হবে।

এদিকে আজ,

৪২তম বিসিএসের (বিশেষ) লিখিত পরীক্ষার (এমসিকিউ টাইপ) ফল প্রকাশিত হয়েছে। আজ সোমবার (২৯ মার্চ) বিকেলে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিশেষ সভায় ফলাফল অনুমোদন করা হয়।

এতে উত্তীর্ণ হয়েছে ৬ হাজার ২২ জন। ফলাফল কমিশনের ওয়েবসাইটে (www.bpsc.gov.bd) ফল পাওয়া যাচ্ছে। এছাড়াও টেলিটক মোবাইল ফোন থেকে এসএমএস করে উত্তীর্ণদের ফল পাঠানো হচ্ছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group