বিসিএসশিক্ষক নিয়োগ তথ্য

৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ

৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ দিয়েছে পি এস সি। ৩৬তম বিসিএস (নন ক্যাডার) থেকে সরকারি মাধ্যমিকে ১৬জন শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। আজ শিক্ষা মন্ত্রণালয় এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করে। প্রজ্ঞাপনে ইংরেজি বিষয়ে ৫জন, ভৌত বিজ্ঞান বিষয়ে ৫জন, ব্যবসায় শিক্ষা বিষয়ের ১জন, গণিত ২জন. জীব বিজ্ঞান বিষয়ে ১ জনের তালিকা প্রকাশ করেছে। প্রজ্ঞাপনে আগামী ৭ জুলাইয়ের মধ্যে পদায়িত বিদ্যালয়ে যোগদানের অনুরোধ করা হয়েছে। এছাড়া প্রতিষ্ঠান প্রধানকে যোগদান সংক্রান্ত প্রতিবেদন আগামী ১৬ আগস্টের মধ্যে মাওশিকে অবহিত করার জন্য বলা হয়েছে।

৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ ২০১৯

৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ ২০১৯

৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ ২০১৯৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ ২০১৯৩৬তম বিসিএস থেকে সরকারি মাধ্যমিকে সহকারি শিক্ষক নিয়োগ ২০১৯

উল্লেখ্য এর আগে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে ৩৬তম বিসিএস থেকে ২৫৯ জন নন-ক্যাডার (দ্বিতীয় শ্রেণি) শিক্ষক নিয়োগ দিয়েছে সরকার। একইসঙ্গে তাদেরকে বিভিন্ন বিদ্যালয়ে পদায়ন করা হয়েছে। আগামী ৭ মার্চ পদায়ন করা কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছিল।

বুধবার (২২ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ পাওয়াদের মধ্যে বাংলা বিষয়ে ৪ জন, ইংরেজিতে ৫৮ জন, গণিতে ১৮ জন, সমাজ বিজ্ঞানে ৪ জন, ভৌত বিজ্ঞানে ৬৩ জন, জীববিজ্ঞানে ২১ জন, ব্যবসায় শিক্ষা বিষয়ে ৭০ জন, ভূগোলে ১২ জন, ইসলাম ধর্মে ৬ জন, কৃষিতে ২ জন ও চারুকলায় ১ জন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group