বিসিএসশিক্ষা নিউজ

ফণীর কারণে ৪০তম বিসিএস দিতে পারলেন না দেড় হাজার পরীক্ষার্থী

৪০তম বিসিএস দিতে পারলেন না দেড় হাজার পরীক্ষার্থী ঘূর্ণিঝড় ‘ফণী’র কারণে দেশের সকল নদীবন্দরে লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ ছিল। যার কারণে এই পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে পারেনি।

আরো পড়ুন- ৪০ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্ন ও সমাধান 

ঘূর্ণিঝড় ‘ফনি’র প্রভাবে লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ থাকায় বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে পারলেননা দেড় হাজার পরীক্ষার্থী।

ঘূর্ণিঝড় ‘ফনি’র প্রভাবে দ্বীপ জেলা ভোলায় দুই দফায় বৃষ্টিপাত হয়েছে। এ ছাড়া বৃষ্টির সঙ্গে হালকা থেকে মাঝারি ধরনের বাতাস বয়ে যাচ্ছে। বন্ধ রয়েছে সব ধরনের নৌযান চলাচল।

ভোলা-লক্ষ্মীপুর রুটে লঞ্চ-ফেরি বন্ধ থাকলেও অনেকেই লঞ্চঘাটে এসে ভিড় জমিয়েছেন।

ভোলা-বরিশাল ও ভোলা-ঢাকা রুটে লঞ্চ-ফেরি চলাচল বন্ধ থাকায় শুক্রবার অনুষ্ঠিত এক হাজার ৫০০ জন বিসিএস প্রিলিমারি পরীক্ষার্থী আটকে পড়ে। এরা পরীক্ষায় অংশ নিতে পারেননি।

তবে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, তিনি আগের দিন সন্ধ্যায় ও শুক্রবার ভোরে দুটি ফেরি ছাড়ার ব্যবস্থা করেন। তাতে কিছু পরীক্ষার্থী পার হন।

তারপরেও ৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে পারলেন না দেড় হাজার পরীক্ষার্থী।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group