অ্যাসাইনমেন্ট

এসএসসি ইংরেজি ভার্সনের শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট 2021 প্রকাশ

এসএসসি ইংরেজি ভার্সনের শিক্ষার্থীদের জন্য প্রথম ধাপে তিন সপ্তাহের অ্যাসাইনমেন্ট 2021 প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের বুধবার (৪ আগস্ট) স্বাক্ষরিত অ্যাসাইনমেন্ট সংক্রান্ত অফিস আদেশ বৃহস্পতিবার (৫ আগস্ট) প্রকাশ করা হয়।

অফিস আদেশে জানানো হয়, কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) ২০২১ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য পুনর্বিন্যাস করা পাঠ্যসূচির আলোকে অ্যাসাইনমেন্ট ও গ্রিড (ইংরেজি ভার্সন) প্রণয়ন করে।

এসএসসি ইংরেজি ভার্সন অ্যাসাইনমেন্ট প্রকাশ 2021

যা প্রথম ধাপে তিন সপ্তাহের জন্য বিতরণ করা হলো। ইংরেজি ভার্সন অ্যাসাইনমেন্টের ক্ষেত্রেও মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের জারি করা নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করতে হবে।

SSC English Version Assignment Published 2021

২০২১ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণনেচ্ছু শিক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাস করা পাঠ্যসূচির আলোকে বিতরণ করা অ্যাসাইনমেন্ট ও গ্রিড (ইংরেজি ভার্সন) সকল শিক্ষার্থীদের প্রদান ও গ্রহণের ক্ষেত্রে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ যথাযথভাবে অনুসরণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করা হলো।

ইংরেজি ভার্সনের এসএসসি পরীক্ষার্থীদের জন্য অষ্টম অ্যাসাইনমেন্ট প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ইংরেজি ভার্সনের এসএসসি পরীক্ষার্থীদের জন্য এ অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়। এর আগে প্রথম দফায় তিন সপ্তাহের, দ্বিতীয় সপ্তাহের দুই সপ্তাহের ও পরে শুধু ষষ্ঠ ও সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছিল।

অধিদপ্তর বলছে, ২০২১ খ্রিষ্টাব্দের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে নির্ধারিত গ্রিড অনুসারে ইংরেজি ভার্সনের শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট বিতরণ করা হলো। স্বাস্থ্যবিধি মেনে এসব শিক্ষার্থীর অ্যাসাইনমেন্ট বিতরণ ও জমা নিতে বলেছে শিক্ষা অধিদপ্তর।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group