অ্যাসাইনমেন্ট

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ও মনিটরিং কার্যক্রম স্থগিত

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ও মনিটরিং কার্যক্রম স্থগিত করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর মাউশি। গত ১৫ জুলাই এসব শিক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম মনিটরিংয়ে আঞ্চলিক পরিচালকদের নির্দেশনা দেওয়া হয়েছিল। তবে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ও অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত হয়ে যাওয়ায় মনিটরিং কার্যক্রম স্থগিত করা হলো। মাউশি থেকে বিষয়টি জানিয়ে সব আঞ্চলিক পরিচালককে চিঠি পাঠানো হয়েছে।

মাউশি বলেছে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মনিটরিং অ্যান্ড ইভল্যুশন উইং থেকে গত ১৫ জুলাই জারি করা চিঠিতে ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য দেওয়া প্রথম চার সপ্তাহ এবং দ্বিতীয় চার সপ্তাহের অ্যাসাইনমেন্ট গ্রহণ ও জমাদান কার্যক্রম মনিটরিংয়ের নির্দেশ দেওয়া হয়েছিল।

কিন্তু চলমান করোনা পরিস্থিতির অবনতির কারণে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে এবং এসব শিক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত হয়ে যাওয়ায় এইচএসসি পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে অ্যাসাইনমেন্ট ও মূল্যায়ন নির্দেশনার মনিটরিং কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group