বিশ্ববিদ্যালয় ভর্তিভর্তি তথ্য

বঙ্গবন্ধু এভিয়েশন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আবেদন শুরু কাল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের (বিএসএমআরএএইউ) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন শুরু হচ্ছে আগামীকাল থেকে।

রোববার দুপুর ১২টায় অনলাইনে http://bsmraau.teletalk.com.bd/ (ওয়েবসাইট) অবেদন শুরু হয়ে চলবে আগামী ৬ জুলাই রাত ১২টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রাথমিক আবেদন শেষে ১৩ জুলাই ভর্তি পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। এরপর ৭ আগস্ট ঢাকাসহ তিনটি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়টির ২০২০-২১ শিক্ষাবর্ষে অ্যাভিয়েশন ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (এফএইটি) অনুষদের বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (অ্যারোস্পেস) ও বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (অ্যাভিয়নিক্স) বিষয়ে স্নাতক শ্রেণিতে দুইটি বিষয়ের প্রতিটিতে ৩০ জন করে শিক্ষার্থী ভর্তি করা হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম প্রাথমিকভাবে অস্থায়ী ক্যাম্পাস পুরাতন বিমান বন্দর, তেজগাঁও এবং পরবর্তীতে লালমনিরহাটের স্থায়ী ক্যাম্পাস হতে পরিচালনা করা হবে।বঙ্গবন্ধু এভিয়েশন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আবেদন শুরু কাল

প্রাথমিক আবেদনপত্র পূরণ ও জমা প্রদান

টেলিটক মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সার্ভিস চার্জ ২০০ টাকা (এসএমএস চার্জ ব্যতীত)। জমা দেয়ার শেষ তারিখ ও সময় ৮ জুলাই রাত ১২টা।

যোগ্যপ্রার্থীদের নামের তালিকা প্রকাশ

১৩ জুলাই বিশ্ববিদ্যালয়ের http://bsmraau.teletalk.com.bd/ ওয়েবসাইটে যোগ্যপ্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

যোগ্যপ্রার্থীদের ভর্তি

বিশ্ববিদ্যালয়ের http://bsmraau.teletalk.com.bd/ ওয়েবসাইটে প্রকাশিত প্রাথমিকভাবে যোগ্যপ্রার্থীদের ভর্তি পরীক্ষার ফি এবং প্রবেশপত্র ডাউনলোড/উত্তোলনের জন্য ৫৫০ টাকা (এসএমএস চার্জ প্রযোজ্য) টেলিটকের মাধ্যমে ১৫ থেকে ২০ জুলাইয়ের মধ্যে প্রেরণ করতে হবে।

ভর্তি পরীক্ষার তারিখ

আগামী ৭ আগস্ট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার স্থান

বিএএফ শাহীন কলেজ ঢাকা, চট্টগ্রাম, যশোর এবং বিমান বাহিনী সি অ্যান্ড এম ইউনিট, লালমনিরহাট।

বঙ্গবন্ধু এভিয়েশন বিশ্ববিদ্যালয়ের MBA ভর্তি পরীক্ষার আবেদন http://bsmraau.teletalk.com.bd/mba/docs/circular.pdf

Bangabandhu Sheikh Mujibur Rahman
Aviation and Aerospace University (BSMRAAU)
[Space and Beyond] Admission
Online Application for BSc Program
Online Application for Two Years MBA/MSc Program

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group