বিশ্ববিদ্যালয় ভর্তি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। রোববার (১৩ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ডিন ও ভর্তি পরীক্ষা কোর কমিটির সদস্য মুহসিন উদ্দীন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভর্তি পরীক্ষার পরবর্তী তারিখ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে। ভর্তি পরীক্ষা স্থগিতের বিষয়ে মুহসীন উদ্দীন বলেন, ভর্তি পরীক্ষা চালাতে হলে বিশ্ববিদ্যালয়ের আর্থিক প্রশাসনিক পদে নিয়োগ দরকার। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আর্থিক প্রশাসনিক বিষয় যাঁরা নিয়ন্ত্রণ করেন, সেই পদগুলো বর্তমানে শূন্য। এ কারণে ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। কবে ভর্তি পরীক্ষা নেয়া হবে সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত

প্রসঙ্গত, বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, কোষাধ্যক্ষ ও রেজিস্ট্রার পদগুলোও বর্তমানে শূন্য রয়েছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সব কমিটির সমন্বয়ে একটি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ভিসি-ট্রেজারারসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের শীর্ষ পদগুলো শূন্য থাকায় Admission Test স্থগিত করা হয়েছে। আগামী ১৮ অক্টোবর Barisal University খ ও গ ইউনিটে এবং ১৯ অক্টোবর ক ইউনিটে Admission Test অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group