জাতীয় বিশ্ববিদ্যালয়ভর্তি রেজাল্ট

এনইউ ডিগ্রি ভর্তির ২য় মেধা তালিকা 2023 প্রকাশ NU Degree 2nd Merit List Result

NU Degree 2nd Merit List Result এনইউ ডিগ্রি ভর্তির দ্বিতীয় মেধা তালিকা 2023 প্রকাশ আজ বিকেল চারটায়। এই ভর্তি ফলাফল অনলাইন এবং মেসেজ করে জানা যাবে। National University Degree Admission 2nd Merit List Result 2022-2023 Session Has Been Published On Daily Result BD Website.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (পাস) ভর্তি কার্যক্রমে প্রথম মেধা তালিকায় ভর্তি হওয়া শিক্ষার্থীদের কোর্স পরিবর্তন ও দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে ০ ১নভেম্বর ২০২৩ তারিখ বিকাল ৪ টায় ২য় মেধা তালিকা 2023 প্রকাশ করা হবে। উল্লেখ্য যে, গত রোববার বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ দফতর থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

NU Degree 2nd Merit List Result ডিগ্রি ভর্তির ২য় মেধা তালিকা 2023 প্রকাশ সংক্রান্ত নোটিশ

NU Degree 2nd Merit List Result ডিগ্রি ভর্তির ২য় মেধা তালিকা 2023 প্রকাশ সংক্রান্ত নোটিশ
NU Degree 2nd Merit List Result ডিগ্রি ভর্তির ২য় মেধা তালিকা 2023 প্রকাশ সংক্রান্ত নোটিশ

NU Degree 2nd Merit List Result

NU Degree 2nd Merit List Result

ডিগ্রি ভর্তির দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ

এতে বলা হয়, ওই দিন এসএমএসের মাধ্যমে বিকেল ৪টা থেকে যেকোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu <space> atdg <space> roll number লিখে 16222 নম্বরে Send করে এবং রাত ৯ টা থেকে ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) এ ফল পাওয়া যাবে।

ডিগ্রি(২০২১-২২) নিয়মিত ভর্তি কার্যক্রমের ২য় মেধা তালিকা এবং মাইগ্রেশান ফলাফল আগামী ৩০ নভেম্বর বিকাল ৪ টায় প্রকাশ করা হবে।
অনলাইনে যেভাবে ফলাফল চেক করবেনঃ
উক্ত ওয়েবসাইট(http://app5.nu.edu.bd/)-এ আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।
উক্ত ফলাফল জানতে SMS করবেনঃ
(nu<space>atdg<space>roll no টাইপ করে Send করতে হবে 16222 নম্বরে।)
মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ৩০/১১/২০২২ থেকে ০৭/১২/২০২২ তারিখের মধ্যে।

ডিগ্রী দ্বিতীয় মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী (২০১৭-২০১৮) ও (২০১৮-২০১৯) শিক্ষাবর্ষের কোনো শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ২৯ ডিসেম্বর মধ্যে আগের শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তি ফরম উত্তোলন করতে হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group