ভর্তি তথ্যভর্তি রেজাল্ট

হাজী দানেশ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১

হাজী দানেশ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১ Hajee Danesh University of Technology Admission Test Results 2021। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ইউনিটভিত্তিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়।

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগামী ৫ ডিসেম্বর সকাল থেকে আবেদন প্রক্রিয়া হয়ে চলবে ১৫ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত। আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ৬০০ টাকা।

আগ্রহী ভর্তিচ্ছুরা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটের (https://hstu.ac.bd/admission/) মাধ্যমে আবেদন করতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২ থেকে ৫ ডিসেম্বর স্নাতক লেভেল-১, সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ৪ শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১ম শিফট সকাল ৯ টা থেকে সাড়ে ১০ টা, ২য় শিফট সকাল ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা, ৩য় শিফট দুপুর দেড়টা থেকে ৩ টা এবং ৪র্থ শিফট বিকাল সাড়ে ৩টা ৫টা পর্যন্ত।

১ম দিন (২ ডিসেম্বর, সোমবার) ‘ডি’ ইউনিট, ৩ ডিসেম্বর (মঙ্গলবার) ‘এ’ ইউনিট, ৪ ডিসেম্বর (বুধবার) ‘বি’ ইউনিট এবং ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১ম দিন ১ম শিফট ‘ডি১’ ২য় শিফট ‘ডি২’, ৩য় শিফট ‘ডি৩’ এবং ৪র্থ শিফট ‘ডি৪’; ২য় দিন ১ম শিফট ‘এ১’ ২য় শিফট ‘এ২’, ৩য় শিফট ‘এ৩’ এবং ৪র্থ শিফট ‘এ৪’; ৩য় দিন ১ম শিফট ‘বি১’ ২য় শিফট ‘বি২’, ৩য় শিফট ‘বি৩’ এবং ৪র্থ শিফট ‘বি৪’ এবং ৪র্থ দিন ১ম শিফট ‘সি১’ (বাণিজ্য বিভাগ) ২য় শিফট ‘সি২’ (বিজ্ঞান ও মানবিক), ৩য় শিফট ‘সি৩’ (বিজ্ঞান ও মানবিক) এবং ৪র্থ শিফট স্থাপত্যবিদ্যা বিভাগের ব্যবহারিক (অঙ্কন) অনুষ্ঠিত হবে।

হাজী দানেশ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফলাফল ২০২০ এবং আসন বিন্যাস ইত্যাদি বিস্তারিত জানতে ভিজিট করুন(www.hstu.ac.bd/admission)।

ইংরেজি মাধ্যমের পরীক্ষা বিশ্ববিদ্যলয়ের কৃষি অনুষদীয় কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে। ১ম দিন (২ ডিসেম্বর) ‘ডি’ ইউনিট, ২য় দিন (৩ ডিসেম্বর) ‘এ’ ইউনিট ৩য় দিন (৪ ডিসেম্বর) ‘বি’ ইউনিটের পরীক্ষা বিকাল সাড়ে ৩টা ৫টা পর্যন্ত এবং চতুর্থ দিন (৫ ডিসেম্বর) ‘সি’ (বাণিজ্য বিভাগ) ইউনিট সকাল ৯টা থেকে সাড়ে ১০টা এবং ‘সি’ (বিজ্ঞান ও মানবিক) ইউনিট দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group