ভর্তি রেজাল্ট

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ভর্তি পরীক্ষার ফলাফল 2022

পাবিপ্রবি ভর্তি পরীক্ষার ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল শুক্রবার (১৫ নভেম্বর) অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা এবং বিকাল সাড়ে ৩ টা থেকে ৫ টা পর্যন্ত দুই দফায় এ ও বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষে অনার্স (প্রফেশনাল)/ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা মোট ২টি ইউনিট ও ২১টি কোর্সে শিক্ষার্থীরা ভর্তি হবার সুযোগ পাবে। আবেদন ফি ৬০০ টাকা

চলতি বছর এ ও বি ইউনিটের ৯শ’ ২০টি আসনের বিপরীতে ২৫ হাজার ৭০৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবে বলে জানিয়েছে পাবিপ্রবি কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষা কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পাবিপ্রবি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২০

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল অনলাইনে www.pust.ac.bd/admission/undergraduate পাবিপ্রবি ভর্তি পরীক্ষার রেজাল্ট পাওয়া যাবে। Pabna University of Science and Technology (PUST) Admission Result 2022 Session Has Been Published My Daily Result BD Website.

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে।

শনিবার ফল প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটি। গত ১৫ নভেম্বর অনুষ্ঠিত পরীক্ষায় চলতি শিক্ষাবর্ষে ৯২০টি আসনের বিপরীতে আবেদনকারী ছিলেন ২৫ হাজার ৭০৫ জন। ভর্তি পরীক্ষার বিস্তারিত ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.pust.ac.bd এবং admission1920.pust.ac.bd) পাওয়া যাবে।

এবার ভর্তি পরীক্ষায় পাসের হার ছিল ‘এ’ ইউনিটে ৩০ দশমিক ০৮ এবং ‘বি’ ইউনিটে ২২ দশমিক ৪৩ শতাংশ।

এদিকে পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদের তদারকিতে এবার দুর্ভোগ লাঘবে ১ম বারের মত জেলা পুলিশ, জেলা পরিষদ, পাবনা সদর উপজেলা পরিষদ, পাবনা চেম্বার অব কমার্স ও অন্যান্য বিভিন্ন দপ্তরের সহযোগিতায় দেশের দূর-দূরান্ত থেকে আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের আবাসন ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এজন্য ৪১ টি শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান প্রস্তুত করা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group