ভর্তি তথ্য

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদনে সময় বাড়ল

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) স্নাতক প্রথম বর্ষে ভর্তির জন্য আবেদনের সময়সীমা বেড়েছে। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রথম বর্ষে ভর্তির জন্য আবেদন নিচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। আবেদনের সময়সীমা ২৫ নভেম্বর পর্যন্ত ছিল। এখন তা ৫ দিন বাড়িয়ে ৩০ নভেম্বর করা হয়েছে।

Jagannath University (JU) has extended the application deadline for admission in the first year of graduation. Applications can be submitted till November 30. University Registrar Engineer. Ohiduzzaman confirmed the information and said that Jagannath University is accepting applications for admission in the first year. The application deadline was November 25. Now it has been extended by 5 days to 30 November.

যোগ্যতা থাকা সাপেক্ষে গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ নেয়া শিক্ষার্থীরা অনলাইনে ৩০ নভেম্বর রাত ১২টা পর্যন্ত আবেদন করতে পারবেন।জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষার ১০০ নম্বর এবং এসএসসি বা সমমান থেকে ১০ ও এইচএসসি বা সমমান থেকে ১০ নম্বর নিয়ে মোট ১২০ নম্বরের ভিত্তিতে ইউনিট ভিত্তিক মেধাতালিকা করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group