ভর্তি তথ্য

আর্মড ফোর্সেস ও আর্মি মেডিকেল কলেজের প্রবেশপত্র ২০২১

আগামী ১৪ আগস্ট আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ও ৫টি আর্মি মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিটি কেন্দ্রের কিছু আসনবিন্যাস পরিবর্তন করায় শিক্ষার্থীদের আবশ্যকিভাবে নতুন করে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। আগামী সোমবার (৯ আগস্ট) থেকে প্রবেশপত্র সংগ্রহ শুরু হবে।

বৃহস্পতিবার (৫ আগস্ট ২০২১) বগুড়া সেনানিবাসের এক ঊর্ধতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ এবং ৫টি আর্মি মেডিকেল কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৪ আগস্ট বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, কোভিড-১৯ এর কারণে সকল কেন্দ্রের কিছু আসনবিন্যাস পরিবর্তন করা হয়েছে। সেজন্য শিক্ষার্থীদের নতুন করে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। আগামী সোমবার থেকে শিক্ষার্থীরা নির্ধারিত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

Armed Forces and Army Medical Admission Admit Card 2021

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group