ভর্তি তথ্য

বিএসএমএমইউ এর এমফিল, এমএমইডি, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সের ২০২১ সালের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) এমফিল, এমএমইডি, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সের ২০২১ সালের জুলাই সেশনের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগামী ৯ এপ্রিল বিএসএমএমইউসহ বিভিন্ন কেন্দ্রে এ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিএসএমএমইউতে এমফিল, এমএমইডি, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সে ডিপ্লোমা এবং এমপিএইচ কোর্সের বিভিন্ন শাখায় ২০২১ সালের ১ জুলাই একাডেমিক অধিবেশন শুরুর লক্ষ্যে ভর্তির জন্য নির্ধারিত ফরমে আবেদন করা হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা ১ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত ভর্তি পরীক্ষা ও এমআইএসসির অনুকুলে পূবালী ব্যাংক লিমিটেডের অ্যাকাউন্ট নম্বর ‘0947102001731’-এ অর্থ জমা দিতে পারবেন। অর্থ জমার রশিদসহ প্রার্থীরা ২ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।

এমফিল, এমএমইডি ও ডিপ্লোমা কোর্সের পরীক্ষা আগামী ৯ এপ্রিল সকল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত রাজধানীর ইডেন মহিলা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ এবং আইডিয়াল কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে। একই সঙ্গে এমফিল পিএসএম ও এমপিএইচ কোর্সের পরীক্ষা বিএসএমএমইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group