ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ ফরম পূরণ নোটিশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ ফরম পূরণ নোটিশ । ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের ২০১৮ সালের ১ম বর্ষ অনার্স (বিশেষ) পরীক্ষার (২০১৬-২০১৭, ২০১৫-২০১৬ এবং ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের) গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের আবেদন ফরম পূরণ আগামী ২৩ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। এছাড়া ২০১৮ সালের ১ম বর্ষ অনার্স পরীক্ষার নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের আবেদন ফরম পূরণ আগামী ডিসেম্বর থেকে শুরু হবে এবং তা চলবে ১ জানুয়ারী ২০১৯ পর্যন্ত। এ ফরম পূরণসহ অন্যান্য বিস্তারিত তথ্য সাত কলেজের ওয়েবসাইট (http://7college.du.ac.bd/)-থেকে জানা যাবে।

অনার্স ১ম বর্ষের অনিয়মিত,গ্রেড উন্নয়ন,ও বিশেষ পরীক্ষার্থীদের ফরম পূরন নোটিশ প্রকাশ।
( ২০১২/১৩,২০১৩/১৪,২০১৪/১৫,২০১৫/১৬,২০১৬/১৭ সেশনের,, যারা এখনো প্রথম বর্ষের সাবজেক্ট ফেল আছেন তাদের জন্য।ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ ফরম পূরণ নোটিশ

২০১৮ সনের অনার্স ১ম বর্ষ অনিয়মিত, গ্রেড উন্নয়ন ও বিশেষ পরীক্ষার ফরমপূরণের বিজ্ঞপ্তি ।স্নাতক ফরমপূরন চলবে ২৩/১২/২০১৮ হতে ১৩/১/২০১৯ পর্যন্ত।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

অনার্স (নিয়মিত) ফরম ফিলাপ আবেদন শুরু:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে সম্মান (নিয়মিত) প্রোগ্রামের ফরম ফিলাপ আবেদন ফরম পূরণ আগামী ডিসেম্বর থেকে শুরু হবে এবং তা চলবে ১ জানুয়ারী ২০১৯ পর্যন্ত।

DailyResultBD এর শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

যে সকল শিক্ষার্থী ২০১৭, ২০১৬ ও ২০১৫ সালে অনার্স ১ম বর্ষ পরীক্ষায় অংশ গ্রহণ করে নট প্রমোটেড হয়েছে অথবা পরিক্ষায় অংশ গ্রহণ করে নাই সে সকল শিক্ষার্থী অনিয়মিত হিসেবে ২০১৮ সালের অনার্স প্রথম বর্ষের পরিক্ষার অংশ গ্রহ্ণের সুযোগ পাবে।যারা নট প্রমোটেড শিক্ষার্থীকে পূর্ববর্তী বছরের পাসকৃত কোর্সের পরীক্ষা দিতে হবে না। অনার্স ফরম ফিলাপ করে পরিক্ষায় অংশ নিতে হবে।

Related Content