৭ কলেজ

ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের সকল পরীক্ষা স্থগিত

করোনা ঠেকাতে আগামীকাল সোমবার থেকে সাতদিনের লকডাউনের ঘোষণা করেছে সরকার। এমন পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সাত সরকারি কলেজের চলমান সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আজ রবিবার (৪ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. ছানাউল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনার প্রাদুর্ভাব ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৯ সালের ২য় বর্ষ অনার্স অনিয়মিত, মানোন্নয়ন ও বিশেষ (অনিয়মিত ও মানোন্নয়ন) এবং ২০১৮ সনের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ (নতুন সিলেবাস) পরীক্ষাসমূহ স্থগিত করা হলো। এসব পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

ঢাকা কলেজের অধ্যক্ষ ও সাত কলেজের সমন্বয়ক (ফোকাল পয়েন্ট) অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, চলমান এসব পরীক্ষার সাথে অনার্স ১ম বর্ষের ফরম পূরণের কার্যক্রম, বিভিন্ন বর্ষের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষাও স্থগিত থাকবে। লকডাউনে এসব কার্যক্রম পরিচালনার কোনো সুযোগ নেই।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group