৭ কলেজপরীক্ষার রুটিন

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষার রুটিন 2022 DU 7 College Masters Exam Routine

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী 2022 DU 7 College Masters Exam Routine। ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স ১ম পরীক্ষার রুটিন ২০২০ প্রকাশিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ২০১৯ সনের মাস্টার্স প্রথম পর্ব নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের www.7college.du.ac.bd ওয়েবসাইটে এই সময়সূচী প্রকাশ করা হয়।

Dhaka University Affiliated Seven College Masters 1st Year/ Part Preliminary Exam Routine 2022 প্রকাশিত সময়সূচী অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত(৭) কলেজের ২০২০ সনের মাস্টার্স ১ম পর্ব নিয়মিত, অনিয়মিত ও মানােন্নয়ন পরীক্ষা আগামী ১৪/০৯/২০২২ তারিখ হতে শুরু হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজের পরীক্ষার সময়সূচি/ পরীক্ষার সময়সূচি সংক্রান্ত তথ্য:

পরীক্ষা শুরুর তারিখ: ১৪ সেপ্টেম্বর ২০২২
পরীক্ষা শেষ হওয়ার তারিখ: ৩০ অক্টোবর ২০২২
পরীক্ষা আরম্ভের সময়ঃ দুপুর ২.০০ টা।
পরীক্ষার সময়কালঃ প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল

সাত কলেজের মাস্টার্স পরীক্ষার সময়সূচী 2022

DU 7 College Masters Final Year Exam Routine Notice 2022

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার রুটিন ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার রুটিন ২০২১

পরীক্ষা সংক্রান্ত বিশেষ দ্রষ্টব্য:

ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইস্যকৃত প্রবেশপত্র ছাড়া কোন পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না।
পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্রে মােবাইল ফোন ও যে কোন প্রকার ইলেকট্রনিক্স ডিভাইস বহন করা সম্পূর্ণনিষিদ্ধ।
পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব-স্ব কলেজের অধ্যক্ষ কর্তৃক মনােনীত প্রতিনিধির মাধ্যমে কলেজের বিভাগ অফিস থেকে সংগ্রহ করতে হবে।
ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানাে হবে।
উল্লিখিত সময়সূচীতে কোন প্রকার অসংগতি থাকলে তা সময়সূচী প্রকাশের পরপরই নিম্নস্বাক্ষরকারীকে লিখিত ভাবে অবহিত করার জন্য অনুরােধ করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজের পরীক্ষার কেন্দ্র তালিকা 2020

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজের পরীক্ষার কেন্দ্র তালিকা 2020
সাত কলেজের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার সময়সূচী Pdf ডাউনলোড/ সাত কলেজের ২০১৬ সনের মাস্টার্স প্রথম পর্ব পরীক্ষার অসমাপ্ত সময়সূচী ।

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৭ মাস্টার্স শেষ পর্বের পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার (১২ জানুয়ারি) ঢাবির পরীক্ষা নিয়ন্ত্রক বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়।

প্রকাশিত রুটিন অনুযায়ী আগামী বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৯টায় পরীক্ষা শুরু হবে। আগামী ১১ ফেব্রুয়ারি এই পরীক্ষা শেষ হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইস্যুকৃত প্রবেশপত্র ছাড়া কেউ পরীক্ষা দিতে পারবেন না বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group