৭ কলেজরেজাল্ট

ঢাবি অধিভুক্ত সাত কলেজের অনার্স ১ম বর্ষের রেজাল্ট 2024 প্রকাশিত

ঢাবি অধিভুক্ত সাত কলেজের অনার্স ১ম বর্ষের রেজাল্ট 2024 প্রকাশিত হয়েছে । ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধিভুক্ত সাত কলেজের স্নাতক (সম্মান) ১ম বর্ষের (২০১৮) ফলাফল প্রকাশ করা হয়েছে। ৭ কলেজের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়েছে।

যেভাবে রেজাল্ট দেখা যাবে?

অধিভুক্ত সাত কলেজের ওয়েবসাইটে (http://7college.du.ac.bd/result/index.php) এই ফলাফল দেখা যাবে।

উল্লেখ যে, অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা ফলাফল প্রকাশসহ পাঁচ দফা দাবিতে নীলক্ষেত এলাকা অবরোধ করেন। পরে শিক্ষার্থীদের সঙ্গে এক বৈঠকে ভিসি প্রফেসর ড. আখতারুজ্জামান ফলাফল প্রকাশ করা হবে বলে ঘোষণা দেন।

ঢাবি অধিভুক্ত সাত কলেজের অনার্স ১ম বর্ষের রেজাল্ট 2024

ঢাবি অধিভুক্ত সাত কলেজের অনার্স ১ম বর্ষের রেজাল্ট প্রকাশিত হয়েছে

ঢাবি অধিভুক্ত সাত কলেজের অনার্স ১ম বর্ষের রেজাল্ট প্রকাশিত হয়েছে
ঢাবি অধিভুক্ত সাত কলেজের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষা ১৪ ফেব্রুয়ারি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সাত কলেজের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের পরীক্ষা শুরু হয় ১৪ ফেব্রুয়ারি। ঢাবি অধিভুক্ত সাত কলেজের স্বতন্ত্র ওয়েবসাইটে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনার্স ১ম বর্ষ ২০১৭ সনের রাষ্ট্রবিজ্ঞান, ব্যবস্থাপনা , ইতিহাস বাংলা, সমাজকর্ম বিষয়ের অনিয়মিত এবং মানোন্নয়নের ফলাফল ,মনোবিজ্ঞান ,ভূগোল এবং পরিবেশ বিষয়ের ফলাফল , উদ্ভিদবিজ্ঞান , সমাজকর্ম (নিয়মিত) বিষয়ের ফলাফল,মৃত্তিকা বিজ্ঞান বিষয়ের ফলাফল ,গণিত বিষয়ের ফলাফল প্রকাশ, ফিন্যান্স বিষয়ের ফলাফল প্রকাশ, রসায়ন বিষয়ের, পদার্থবিজ্ঞান বিষয়ের ফলাফল, অনার্স প্রথম বর্ষ-২০১৭ প্রাণীবিদ্যা বিষয়ের ফলাফল,

Read More- Dhaka University Under DU 7 College Honours 1st Year Result 2024 Session Publish

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে অধিভুক্ত ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৫-২০১৬, ২০১৪-২০১৫ ও ২০১৩-২০১৪, শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১২-২০১৩, ২০১১-২০১২, ২০১০-২০১১, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের (বিশেষ) গ্রেড উন্নয়ন পরীক্ষা সকাল ৯টা থেকে শুরু হয়। পরীক্ষা চলে মার্চ, ২০১৯ পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচীর পাশাপাশি সাত কলেজের ২০১৭ সালের অনার্স প্রথম বর্ষ পরীক্ষার সংশোধিত কেন্দ্র তালিকাও প্রকাশ করা হয়েছে। পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group